আমি কাউকে কৈফিয়ৎ দিতে বাধ্য নই:‌ প্রিয়াঙ্কা

0
142

বিনোদন ডেস্ক :‌ মার্কিন তারকা নিক জোনসের সঙ্গে প্রেমের খবর এখন সকলেই জেনে ফেলেছেন। নিক ও প্রিয়াঙ্কা চোপড়ার বাগদানের খবরও আর কারও অজানা নেই। পাশাপাশি নিকের সঙ্গে নতুন হলিউড ছবি ‘‌কাউবয় নিনজা ভাইকিং’‌ ছবিতেও সই করেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

তবু পিগি চপ্‌স নিয়ে গুঞ্জন থামার নয়। অনেকেই বলছেন, ‘‌কাউবয় নিঞ্জা ভাইকিং’ ছবিতে অভিনয়ের জন্যই সলমন খানের ‘‌ভারত’‌–এ সই করেননি প্রিয়াঙ্কা। পরপর গুজব ও গুঞ্জনে এখন তিতিবিরক্ত প্রিয়াঙ্কা। সোজাসুজিই বলে দিলেন, ‘‌আমি কবে কোথায় কী করছি, কারও কাছে সেই নিয়ে কৈফিয়ৎ দিতে বাধ্য নই।’‌ নিজের বাগদান নিয়েও মুখ খুলেছেন দেশি গার্ল। বলেছেন, ‘‌আমার পুরো জীবন, বিশেষ করে ব্যক্তিগত জীবনটা সাধারণ মানুষের জন্য নয়। আমার জীবনের ৯০ শতাংশ মানুষের জন্য। বাকি ১০ শতাংশ আমার জন্য। আমি একজন মহিলা।

এবং এটুকু স্বাধীনতা আমার আছে। আমি কাউকে কৈফিয়ৎ দিতে বাধ্য নই ’‌ নিজের সম্পর্ক নিয়ে রটতে থাকা জল্পনা নিয়েও মুখ খুলেছেন প্রিয়াঙ্কা। তিনি বলেন, ‘‌মাঝেমাঝে আমার হাসি পায়, আবার কখনও বিরক্ত হই। কন্তু আমি এটাও জানি, আজ যেটা খবর, সেটাই কাল আর কেউ মনে রাখবে না। আগে আমাকে নিয়ে বিতর্ক হলে মানসিকভাবে ভেঙে পড়তাম। কিন্তু এখন আমি মানসিকভাবে অনেকটাই শক্ত।’‌