বলিউড তারকাদের অবাক করা কিছু কথা

0
110

বিনোদন ডেস্ক : কেউ বা ছোটবেলায় কোনও ঘটনার শিকার। কারও বা আজব কোনও অভ্যাস রয়েছে। বিভিন্ন সময়ে বলিউড তারকারা নিজেরাই শেয়ার করেছেন সে সব কথা। কিছু স্বীকারোক্তির চাঞ্চল্যকর, কিছু আবার বেশ আজব।

শাহরুখ খান: বলিউড বাদশাহ শাহরুখ একবার একটি সাক্ষাৎকারে নাকি জানিয়েছিলেন, তার জীবনে সবচেয়ে আতঙ্কের বিষয় বন্ধুত্ব। বন্ধুত্ব করতে তিনি সবচেয়ে বেশি ভয় পান। অবশ্য তার কারণ তিনি ব্যাখ্যা করেন নি।

প্রিয়াঙ্কা চোপড়া: একটি সাক্ষাৎকারে এসে প্রিয়াঙ্কা নাকি বলেছিলেন, ছোটবেলায় সম্পর্ক ভেঙে যাওয়ার পরেও প্রেমিককে চুমু খেয়েছিলেন পিগি চপস।

শাহিদ কাপুর: একটি ‘চ্যাট শো’তে শাহিদ কাপুরকে প্রশ্ন করা হয়েছিল, করিনার কাপুরের সঙ্গে ব্রেকআপের পর তিনি কি আবারও তার সঙ্গে কাজ করতে চান? তখন শাহিদ নাকি বলেছিলেন, পরিচালক চাইলে জন্তুজানোয়ারদের সঙ্গেও কাজ করতে হবে।

করিনা কাপুর: টানা তিন-চার দিন একই জিন্স পরতে ভালবাসেন করিনা কাপুর। এটা বেশ উপভোগও করেন তিনি। একটি সাক্ষাৎকারে এমনটাই বলেছিলেন তিনি।

অর্জুন কাপুর: এক চ্যাট শো-তে এসে অর্জুন কাপুর বলেছিলেন সালমান খানের বোন অর্পিতার সঙ্গে নাকি তার সম্পর্ক ছিল। তবে অর্জুনের স্থূল চেহারার কারণে তা ভেঙে যায়।

আলিয়া ভট্ট: অন্ধকারকে বেশ ভয় পান আলিয়া ভট্ট। তাই তিনি আলো জ্বালিয়েই ঘুমাতে যান। অন্য একটি সাক্ষাৎকারে স্পষ্ট স্বীকার করেছিলেন, ছোটবেলায় সবচেয়ে বেশি পেনসিল স্কেচ করার চেষ্টা করতেন হৃত্বিক রোশনের।

অনুরাগ কাশ্যপ: পরিচালক অনুরাগ কাশ্যপ একবার একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ছোটবেলায় নাকি যৌন হেনস্থার শিকার হয়েছেন তিনি। সেই ব্যক্তি পরে ক্ষমাও চেয়েছিলেন। সূত্র: আনন্দবাজার পত্রিকা।