‘ভারতে’ প্রিয়াঙ্কার পরিবর্তে ক্যাটরিনা

0
5

বিনোদন ডেস্ক : তিন বছর পর সুপারস্টার সালমান খানের বিপরীতে পরিচালক আলী আব্বাস জাফরের ‘ভারত’ ছবি দিয়ে বলিউডে ফেরার কথা ছিল অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। শিগগিরই ছবিটির শুটিং শুরু হবে—এমনটাই প্রস্তুতি ছিল। কিন্তু তার আগেই প্রিয়াঙ্কা জানান, ছবিটি তিনি করতে পারছেন না।

গুঞ্জন আছে, মার্কিন সংগীতশিল্পী ও অভিনেতা নিক জোনাসের সঙ্গে বিয়ের পিড়িতে বসার জন্যই ছবিটি থেকে সরে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা।

তবে কারণ যাই হোক, শুটিংয়ের ঠিক আগে প্রিয়াঙ্কার এমন সিদ্ধান্তে ‘ভারত’ ছবির পুরো ইউনিট বিপাকে পড়ে। প্রযোজক নিখিল নামিত প্রিয়াঙ্কাকে অপেশাদার শিল্পী বলে মন্তব্য করেন। অন্যদিকে, সালমান খানও ক্ষুদ্ধ হয়েছেন প্রিয়াঙ্কার ওপর। প্রিয়াঙ্কার সঙ্গে আর কখনো কাজ করবেন না বলেও নাকি ঘোষণা দিয়েছেন।

এদিকে প্রিয়াঙ্কার পরিবর্তে ছবিতে সালমানের বিপরীতে কে অভিনয় করবেন তা নিয়ে কয়েকদিন ধরেই জল্পনা চলছিল। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, প্রযোজক অতুল ও আলভিরার সঙ্গে অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ভালো সম্পর্ক থাকায় তারা ক্যাটরিনাকেই ছবিটিতে অভিনয়ের প্রস্তাব দিয়েছেন। তারা ক্যাটরিনাকে ছবিটার জন্য শিডিউল বের করারও অনুরোধ জানিয়েছেন। জানা গেছে, ক্যাটরিনা ছবিটি করতে রাজিও হয়েছেন।

এর আগে শোনা যাচ্ছিল, ‘ভারত’ ছবিতে প্রিয়াঙ্কার জায়গায় কারিনা কাপুর অভিনয় করবেন। কিন্তু কারিনা আগেই তার শিডিউল অন্য একটি ছবিতে দিয়ে রেখেছেন। জানা গেছে, ক্যাটরিনা সেপ্টেম্বর থেকে ‘ভারত’ ছবির শুটিং শুরু করবেন। তার আগেই তিনি তার অন্য ছবিগুলোর কাজ শেষ করবেন। সূত্র: ডিএনএ