মাগুরার শ্রীপুর উপজেলার কাজলী গ্রামে আজ শনিবার সকালে গ্রামীণ বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আনিসুর রহমান (৪০) নামে ১ যুবক নিহত ও ২ জন আহত হয়েছে।

0
33
মাগুরার শ্রীপুর উপজেলার কাজলী গ্রামে আজ শনিবার সকালে গ্রামীণ বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আনিসুর রহমান (৪০) নামে ১ যুবক নিহত ও ২ জন আহত হয়েছে।

মাগুরা প্রতিনিধি,

মাগুরার শ্রীপুর উপজেলার কাজলী গ্রামে আজ শনিবার সকালে গ্রামীণ বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আনিসুর রহমান (৪০) নামে ১ যুবক নিহত ও ২ জন আহত হয়েছে। নিহত আনিস কাজলী মর্তুজাপুর গ্রামের হারুন মিয়ার ছেলে। আহত  ইনলাল মোল্যা (৩৮)  ও কুদ্দুস মোল্যা(৩৫) নামে দুজনকে গুরুতর আহত অবস্থায় মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গ্রামীণ আধিপত্য বিস্তার নিয়ে ওই এলাকার হান্নান মোল্লা (মেম্বর) ও পবন হোসেনের  মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। আজ সকাল ৮ টার দিকে উভয় গ্রুপের লোকজন মুখো মুখি  সংঘাতে লিপ্ত হলে পবন গ্রুপের লোকজন আনিস ও তার দুই ভাইযের উপর হামলা চালায় এবং প্রতি পক্ষের বাড়ী ঘর ভাংচুর করে । এ সময় তাদের ধারালো অস্ত্রের আঘাতে আনিস ও তার দুই ভাই আহত হয় । গুরুতর আহত অবস্থায় তাদেরকে মাগুরা সদর হাসপাতালে আনা হলে  কর্তব্যরত চিকিৎসক  আনিসকে মৃত ঘোষণা করেন। আহত অপর দু জনের অবস্থা আশংকা জনক।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবর রহমান  এর সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন। তিনি জানান- গ্রামীণ বিরোধের জের ধরে উভয় পক্ষ আজ সকাল অনুমান ৮টা সাড়ে ৮টায সংঘাতে জড়িয়ে পরে। এ সময় প্রতিপক্ষের আঘাতে আনিস নিহত ও আনিসের দুই ভাই গুরুতর আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে উভয় পক্ষকে ছত্রভঙ্গ করে পরিস্থিতী নিয়ন্ত্রনে আনে।। এ ঘটনায় ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে।