২৮ মার্চ বুধবার নিজেদের ৫১তম বিবাহবার্ষিকী উদযাপন করলেন এই তারকা জুটি।

0
18
২৮ মার্চ বুধবার নিজেদের ৫১তম বিবাহবার্ষিকী উদযাপন করলেন এই তারকা জুটি।

ডেক্স: একটি-দুটি নয়, দুজনে একসঙ্গে পার করেছেন ৫১টি বসন্ত। বলছি বলিউডের কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার ও সায়রা বানুর কথা।২৮ মার্চ বুধবার নিজেদের ৫১তম বিবাহবার্ষিকী উদযাপন করলেন এই তারকা জুটি। তবে খুব যে ধুমধাম করে তাঁরা বিবাহবার্ষিকী উদযাপন করেছেন তা বলা যায় না। টাইমস অব ইন্ডিয়ার খবরে প্রকাশ, বন্ধু-বান্ধব ও পরিবার নিয়েই ৪৮ পালি হিলের বাসায় দিনটি উদযাপন করেছেন তাঁরা।

তবে টুইটারে সে উদযাপনের ছবি দিতে ভুল করেননি সায়রা বানু। দিলীপ কুমারের টুইটার অ্যাকাউন্ট থেকে উদযাপনের ছবিসহ একটি পোস্ট দেন তিনি। যার ক্যাপশনে সায়রা বানু লেখেন, ‘আমাদের ৫১তম বিবাহবার্ষিকীতে আমাদের বন্ধু, পরিবার এবং কোটি ভক্তকে তাঁদের ভালোবাসা ও প্রার্থনার জন্য ধন্যবাদ দিতে চাই। সাহেব (দিলীপ কুমার) তাঁর ৪৮ পালি হিলের বাসায় বেশ ভালোই সময় কাটাচ্ছেন।’ এই ছবিতে রয়েছেন রায়হান (ভাতিঝি), ব্ল্যাক রক ডেভেলপারসের কিশোর বাজাজ এবং অজয় আশার।

এ ছাড়া টুইটারে দিলীপ কুমারের সঙ্গে আলাদাভাবেও একটি ছবি দিয়েছেন সায়রা। সে ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘আমাদের একসঙ্গে পথচলাকে সুন্দর ও শান্তিময় করে দেওয়ার জন্য সর্বশক্তিমান ঈশ্বরকে ধন্যবাদ।’ দিলীপ কুমারের চেয়ে বয়সে ২২ বছরের ছোট সায়রা বানু। একসঙ্গে তাঁরা ‘গোপী,’ ‘বৈরাগ,’ ও ‘সাগিনা’র মতো বেশ কিছু চলচ্চিত্রে কাজ করেছেন